• সোমবার, ২০ মে ২০২৪, ০৯:৪৯ পূর্বাহ্ন |
  • English Version
শিরোনাম :
ক্যাম্পে এক নারীর মৃত্যুতে র‌্যাব কর্মকর্তা প্রত্যাহার কিশোরগঞ্জে ভোক্তা অধিকার আইন বাস্তবায়নে সেমিনার ঐতিহ্যবাহী লাঠিখেলার এখন চলছে দুর্দিন র‌্যাবের হেফাজতে নারীর মৃত্যু সুরতহাল কেউ জানাচ্ছেন না ভৈরব রফিকুল ইসলাম মহিলা কলেজ রোভার গ্রুপ বিভাগীয় পর্যায়ে শ্রেষ্ঠত্ব অর্জন কিশোরগঞ্জে পুকুর রক্ষার দাবিতে মহিলা পরিষদ মানববন্ধন করেছে আস্থা-৯৩ ফাউন্ডেশনের হুইল চেয়ার বিতরণ ভৈরবে র‌্যাব ক্যাম্পে নারীর মৃত্যু নিয়ে ধোঁয়াশা যেন কাটছে না, থানায় অপমৃত্যু মামলা নবীনগরে ডা. শাহ আলম ফাউন্ডেশনের উদ্যোগে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত ভৈরবে মেঘনা লাইফের মৃত্যুদাবির চেক প্রদান

‘আওয়ামী লীগ সমর্থিত’ লেখা চুন্নুর পোস্টার সরিয়ে ফেলা হচ্ছে

‘আওয়ামী লীগ সমর্থিত’
লেখা চুন্নুর পোস্টার
সরিয়ে ফেলা হচ্ছে

# নিজস্ব প্রতিবেদক :-
অবশেষে জাতীয় পার্টির মহাসচিব মুজিবুল হক চুন্নুর ‘জাতীয় পার্টির মনোনীত ও আওয়ামী লীগ সমর্থিত’ লেখা নির্বাচনী পোস্টার সরিয়ে নেয়া হচ্ছে। জানিয়েছেন তাড়াইল উপজেলা জাতীয় পার্টির আহবায়ক মো. চাঁন মিয়া। চুন্নুর এই পোস্টারের ছবিসহ প্রতিবেদন প্রকাশিত হয় বিভিন্ন গণমাধ্যমে। ফলে ২২ ডিসেম্বর শুক্রবার থেকেই বিভিন্ন এলাকায় ঝোলানো এসব পোস্টার সরিয়ে নেয়া শুরু করা হয়েছে। আওয়ামী লীগের সমর্থনের কথা উল্লেখ করে চুন্নুর পক্ষে এলাকায় মাইকিংও করা হচ্ছিল। মাইকিংয়ে এই কথাগুলোও এখন আর বলা হচ্ছে না।
আওয়ামী লীগের সঙ্গে জাতীয় পার্টির নির্বাচনী সমঝোতা হলেও কিশোরগঞ্জ-৩ (করিমগঞ্জ-তাড়াইল) আসনে চুন্নুর বিরুদ্ধে আওয়ামী লীগের চারজন স্বতন্ত্র প্রার্থী রয়েছেন। তাঁরা তীব্র ক্ষোভ প্রকাশ করেছেন চুন্নুর পোস্টারে। ক্ষোভ প্রকাশ করেছেন তাড়াইল উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আজিজুল হক মোতাহার এবং করিমগঞ্জ উপজেলা আওয়ামী লীগের আহবায়ক নাসিরুল ইসলাম খান আওলাদও। আওলাদ এই আসনে নৌকার মনোনয়ন পেয়েছিলেন। জাতীয় পার্টির সাথে সমঝোতার কারণে তিনি প্রার্থিতা প্রত্যাহার করেছেন।
তাঁরা বলেছেন, জাতীয় পার্টির সঙ্গে আওয়ামী লীগের সমঝোতা মানে সমর্থন নয়। তাহলে দলের নেত্রী আওয়ামী লীগ থেকে স্বতন্ত্র প্রার্থী হওয়ার সুযোগ দিতেন না। স্বতন্ত্র প্রার্থী রাখাই হয়েছে দলের মধ্যে জনপ্রিয়তা যাচাইয়ের জন্য। ফলে মুজিবুল হক চুন্নু অন্যায়ভাবে এ ধরনের বক্তব্য দিয়ে পোস্টার ছেপেছেন। এখানে আওয়ামী লীগ থেকে স্বতন্ত্র প্রার্থী হয়েছেন মেজর (অব.) মো. নাসিমুল হক (কাঁচি), কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের শ্রম বিষয়ক সম্পাদক ব্যারিস্টার গোলাম কবীর ভূঁইয়া (কেটলি), নিউইয়র্ক মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মো. মাহফুজুল হক (ঈগল) এবং মো. রুবেল মিয়া (ট্রাক)।
পোস্টারের বিষয়ে কথা বলার জন্য মুজিবুল হক চুন্নুকে ফোন করলেও তিনি সাড়া দেননি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *